নেত্রকোনায় স্কুলছাত্রী মুক্তি রানী হত্যার ঘটনায় মামলা দায়ের

হত্যা
উপজেলার সালিপুরা এলাকার একটি জঙ্গল থেকে কাওছার মিয়াকে আটক করা হয়

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় স্কুলছাত্রী মুক্তি রাণী বর্মণকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা করেছেন তার বাবা নিখিল বর্মন। বুধবার (৩ মে) মো. কাউছার মিয়াকে একমাত্র আসামি করে এ মামলা দায়ের করেন তিনি। বিষয়টি নিশ্চত করেছেন বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা।

মঙ্গলবার বিদ্যালয় ছুটির পর দুই বান্ধবীর সঙ্গে বাড়ি ফেরার পথে এক তরুণের ধারালো অস্ত্রের আঘাতে মুক্তি রাণী আহত হয়। বিকালে হাসপাতালের পথে তার মৃত্যু হয়। এ হামলার অভিযোগে বুধবার ( ৩ মে) দুপুরে একই গ্রামের সামছু মিয়ার ছেলে  মো. কাউছার মিয়াকে জঙ্গল থেকে ২৪ ঘন্টার মধ্যে আটক করে ডিবি পুলিশ।

নিহত মুক্তি উপজেলার প্রেমনগর গ্রামের নিখিল বর্মণের মেয়ে এবং প্রেমনগর ছালিপুরা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

আরও পড়ুন: স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা: অভিযুক্ত কাউছার আটক।

স্থানীয়রা জানার বুধবার (৩ মে) বিকাল সাড়ে ৫টার দিকে মুক্তি রাণীর মরদেহ তার প্রিয় স্কুল প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আনা হলে এক হ্নদয়বিদায়ক দৃশ্যের সৃষ্টি হয়। সেখান থেকে নেওয়া হয় বাড়িতে। পরে বাড়ির পাশে কংস নদীর তীরে তাকে দাহ করা হয়।

দাহ অনুষ্ঠানে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শামসুর রহমান লিটনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।