ঠাকুরগাঁও চিরন্তনের নেতৃত্বে শামীম-রাকিব

ঠাকুরগাঁও চিরন্তনের নেতৃত্বে শামীম-রাকিব
ঠাকুরগাঁও চিরন্তনের নেতৃত্বে শামীম-রাকিব

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী শামীম রানাকে সভাপতি এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থী রাকিব হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি গঠন করেছে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন অফ ঠাকুরগাঁও (ঠাকুরগাঁও চিরন্তন)।

শনিবার (২৯ এপ্রিল) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি তারেক রায়হান ও জাইফ আবদুল্লাহ ২৮ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটি ঘোষণা করেন। নতুন কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি-রবিউল ইসলাম (বেরোবি), মিরাজ হোসেন (শাবিপ্রবি), রতন কুমার (জবি), যুগ্ম সাধারণ সম্পাদক-রাগিব নিহাল (হাবিপ্রবি), শাহরিয়ার কবির শোভন (ঢাবি), সাংগঠনিক সম্পাদক-মুসাব্বির সালেহীন আকাশ (বুয়েট), সানজিদা সুমনা (হাবিপ্রবি), অর্থ সম্পাদক-নেওয়াজ আফ্রিদি (হাবিপ্রবি), প্রচার সম্পাদক-জিহাদুজ্জামান জিসান (নজরুল বিশ্ববিদ্যালয়) এবং দপ্তর সম্পাদক- মইনুল ইসলাম (রাবি) প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি শামীম রানা জানান, আমাদের উদ্দেশ্য ঠাকুরগাঁওকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে প্রান্তিক পর্যায়ে গিয়ে ঠাকুরগাঁওয়ের মানুষের জন্য কাজ করা। যাতে আমাদের জেলা একদিন বাংলাদেশের বুকে উজ্জ্বল নক্ষত্র হিসেবে প্রতীয়মান হতে পারে। আমরা আমাদের যাবতীয় সমস্যা এবং কিভাবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেওয়া যায়, সেক্ষেত্রে ঐক্যবদ্ধ হয়ে ঠাকুরগাঁওয়ের মানুষের জন্য কাজ করার চেষ্টা করবো। 

সাধারণ সম্পাদক রাকিব হোসেন জানান, ঠাকুরগাঁও চিরন্তন ঠাকুরগাঁও জেলার সকল পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের একটি সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি ছাত্রকল্যাণ ও জনস্বার্থমূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকে। আমরা এই সংগঠনের গতিশীলতা বজায় রাখব। নতুন নতুন সৃজনশীল কর্মসূচি গ্রহণ করবো এবং তা বাস্তবায়নে কাজ করবো। এই সংগঠনের মাধ্যমে ঠাকুরগাঁও জেলার সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সঙ্গে একটি সুন্দর মেলবন্ধন তৈরি হবে।