বিএল কলেজ পুকুরে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

খুলনার সরকারি ব্রজলাল কলেজ (বিএল) কলেজ মসজিদ সংলগ্ন কেন্দ্রীয় পুকুরে এক অজ্ঞাতনামা ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে কলেজের পুকুরে একটা লাশ ভাসমান অবস্থায় দেখা গেলে কলেজ কতৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ কাজী কামাল বলেন, মৃতের বয়স আনুমানিক ৩৭/৩৮ হবে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার পরনে খাকি কালারের একটি হাফপ্যান্ট ছিল। তার পরিচয় নিশ্চিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

তিনি আরও বলেন, লাশের পরিচয় শনাক্তে সিআইডি টিমকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তারা ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করে তার পরিচয় নিশ্চিত করবেন। গোসল করতে নেমে তার মৃত্যু হয়েছে বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন।

কলেজের অধ্যক্ষ প্রফেসর শরীফ আতিকুজ্জামান জানান, সংবাদ শুনে ঘটনাস্থলে আসেন তিনি। মৃত যুবক তার কলেজের কেউ নন। তাছাড়া তার পরিচয় নিশ্চিতে পুলিশ সিআইডিসহ একাধিক কর্মকর্তা কলেজে অবস্থান করছেন। কলেজের আশপাশের কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি।