নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৮

ছাত্রী অপহরণ
পুলিশের হাতে গ্রেফতার অভিযুক্তরা

নোয়াখালীর কবিরহাট উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১১ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে কুমিল্লার দাউদকান্দি ব্রিজের সামনে থেকে আসামিদের গ্রেফতার করা হয়। এ সময় একটি হায়েস গাড়ির ভেতর থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সুমন (৪০), হাছান (২০), আলাউদ্দিন প্রকাশ ইমন (২৫) মিজানুর রহমান ওরফে মিজান (২৮) আব্দুর রহিম (২০) মো. সোহাগ (২৮) মো. ইয়াছিন আরাফাত সাকিব (২৩) সাবের হোসেন ওরফে সাব্বির (২১)।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তাকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায় উত্যক্ত করত একই এলাকার সুমন। একই সাথে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টায় ছিল। গতকাল সোমবার সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার যাদবপুর গ্রামে ভিকটিমের বাড়িতে যায় সুমন ও তার ৪-৫ জন সহযোগি।  এ সময় তারা ভিকটিমের ভাবিকে মারধর করে মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ওই ছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ওই দিন রাতেই ভুক্তভোগীর মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।  

এসব তথ্য নিশ্চিত করে কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, পুলিশ ভিকটিমকে উদ্ধার করেছে।  এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে।  ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।