রবিতে রংপুর বিভাগীয় শিক্ষার্থীদের মিলনমেলা ও নবীনবরণ আয়োজিত

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রংপুর বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে মিলনমেলা, নবীনবরণ ও ইফতার মাহফিল আয়োজন করেছে রংপুর বিভাগীয় শিক্ষার্থী কল্যাণ সমিতি-রবীন্দ্র বিশ্ববিদ্যালয়। একইসাথে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দায়িত্বভার অর্পণ করেন বর্তমান কমিটি।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের লেকচার থিয়েটারে মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় সমিতির উপদেষ্টা ও অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রিফাত-উর-রহমান, বরুণ চন্দ্র রায় ও নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই সমিতির পক্ষ থেকে বরণ করে নেওয়া রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের রংপুর বিভাগ থেকে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের। পরবর্তীতে নবগঠিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন বর্তমান কমিটি। 

আরও পড়ুন: শিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী নারীর যৌন হয়রানির অভিযোগ

রংপুর প্রতিনিধি শিক্ষার্থী কল্যাণ সমিতির নবগঠিত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ হাসান মাহমুদ এবং সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মোঃ মেহেদী হাসান মুরাদ।

নবনির্বাচিত সভাপতি মোঃ হাসান মাহমুদ বলেন, রংপুর বিভাগের সকল শিক্ষার্থীদের  উদ্যোগে প্রতিষ্ঠিত শিক্ষার্থী কল্যাণ সমিতি সফলভাবে এগিয়ে চলেছে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে এই এক টুকরো রংপুর যেন বিশ্ববিদ্যালয়ের উত্তরবঙ্গকেই তুলে ধরেছে। বিভাগের সকলের অকৃত্রিম ভালোবাসায় প্রাণের এই সংগঠনটি সগৌরবে এগিয়ে চলেছে আগামীর দিকে। শিক্ষার্থীদের জন্য কল্যানমূলক কাজে নিয়োজিত থেকে আগামীতে এই সংগঠন যেন আরও সুন্দরভাবে তার উদ্দেশ্যকে সফল করতে পারে সেজন্য সবার কাছে কাছে দোয়া চাই।