স্বাধীনতা ও জাতীয় দিবসে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। রবিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৯টায় জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সকল বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানায় প্রতিষ্ঠানটি। পরে স্থায়ী  ক্যাম্পাস গুলশানের সভাকক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম প্রধান অতিথি ছিলেন। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামান্য অবদানের কথা স্মরণ করে উপাচার্য বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব টিকিয়ে রাখতে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের কোন বিকল্প নেই। একই সঙ্গে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে আহবান জানান তিনি। 

আরও পড়ুন: ঢামেকের ইন্টার্ন চিকিৎসকের মারধরের নেপথ্যে ছিল প্রলয় গ্যাং!

রেজিস্ট্রার মো: মনিরুল ইসলামের স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ হাফিজুল ইসলাম মিয়া। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী; কলা ও মানবিক অনুষদের ডিন ও ইসলামিক স্টাডিস বিভাগের প্রধান ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ; ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলম, ইইই বিভাগের প্রধান কে এম আকতারুজ্জামান, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মাহাবুব আলম, সিএসই বিভাগের প্রধান শারমিনা জামান, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান প্রমুখ।
 
সবশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারবর্গ এবং মুক্তিযুদ্ধের সকল শহীদদের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।