১৭ বছরের উজ্জ্বল ক্যারিয়ারের ইতি টেনে অবসরে মেসুত ওজিল

ফুটবল
মেসুত ওজিল

১৭ বছরের উজ্জ্বল ক্যারিয়ারের ইতি টেনে পেশাদার ফুটবল থেকে অবসর নিলেন প্রাক্তন আর্সেনাল এবং রিয়াল মাদ্রিদের প্লেমেকার মেসুত ওজিল। ৩৪ বছর বয়সি এই তারকা তার বুটকে ছুটি দিলেন।

বুধবার (২২ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে বিষয়টি নিজেই নিশ্চিত করেন তিনি নিজেই। খবর গোল ডটকম

ফেসবুক পোস্টে ওজিল লিখেন, সবকিছু ভেবেচিন্তে আমি পেশাদার ফুটবল থেকে অবসরের ঘোষণা দিচ্ছি। প্রায় ১৭ বছর ধরে পেশাদার ফুটবল জীবনে আমি অনেক সম্মান পেয়েছি। এমন দারুণ সুযোগের জন্য আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কিন্তু বেশ কয়েক সপ্তাহ ও মাস ধরে আমি ইনজুরিতে ভুগছি। যে কারণে বুঝতে পেরেছি, এখনই সময় খেলোয়াড় জীবন থেকে সরে দাঁড়ানোর।

WhatsApp Image 2023-03-22 at 6-34-49 PM

ফুটবলের এই দীর্ঘ যাত্রায় নিজের ক্লাবগুলোর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে লিখেন, এটি অবিস্মরণীয় মুহূর্ত এবং আবেগ ভরা একটি আশ্চর্যজনক যাত্রা হয়েছে. আমি আমার ক্লাবগুলিকে ধন্যবাদ জানাতে চাই - শাল্কে ০৪, ওয়ের্ডার ব্রেমেন, রিয়াল মাদ্রিদ, আর্সেনাল এফসি, ফেনারবাহে, বাসাকশেহির এবং কোচ যারা আমাকে সমর্থন করেছেন, এবং সেই সাথে বন্ধু হয়ে উঠেছেন দলের সতীর্থদের।

নিজের পরিবারের জন্য মেসুত লিখেন, বিশেষ ধন্যবাদ আমার পরিবারের সদস্যদের এবং আমার নিকটতম বন্ধুদের দিতে হবে। তারা প্রথম দিন থেকে আমার যাত্রার একটি অংশ ছিল এবং ভাল এবং খারাপ সময়ে আমাকে অনেক ভালবাসা এবং সমর্থন দিয়েছে।

ভক্তদের উদ্দেশ্য করে তিনি লিখেন, আমার সমস্ত অনুরাগীদের ধন্যবাদ যারা আমাকে এত ভালবাসা দেখিয়েছেন তা নির্বিশেষে পরিস্থিতি যাই হোক না কেন আমি কোন ক্লাবের প্রতিনিধিত্ব করছিলাম।

আবারো অন্য কোনভাবে ফেরার প্রত্যয় নিয়ে মেসুত বলেন, “এখন আমি আমার সুন্দর স্ত্রী, আমিন এবং আমার দুটি সুন্দর কন্যা, এডা এবং এলাকে নিয়ে আমার সামনে যা কিছু আছে তার জন্য অপেক্ষা করছি - তবে আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি আমার সোশ্যাল মিডিয়ায় সময়ে সময়ে আমার কাছ থেকে শুনতে পাবেন চ্যানেল, শীঘ্রই দেখা হবে “