ফাঁকা ৮৭ আসনে ভর্তির জন্য ভর্তিচ্ছুদের ডেকেছে নোবিপ্রবি

নোবিপ্রবি
গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) তিনটি ইউনিটে এখনও ৮৭টি আসন ফাঁকা রয়েছে। ১৭ মার্চ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য পাওয়া যায়। এসব আসন পূরণে ভর্তিচ্ছুদের ডেকেছে নোবিপ্রবি।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে অনুষদভুক্ত (বিভিন্ন ইউনিটে) বিভিন্ন ইনস্টিটিউট/বিভাগের শূন্য আসনে ৮৭টি আসন ফাঁকা রয়েছে।  

‘এ’ ইউনিটে ৭৬ টি, ‘বি' ইউনিটে আটটি এবং ‘সি' ইউনিটে তিনটি আসন ফাঁকা আছে। এ ছাড়াও ‘এ’ ইউনিটে মুক্তিযোদ্ধা কোটায় তিনটি ও অন্যান্য কোটায় একটি এবং ‘বি’ ইউনিটে মুক্তিযোদ্ধা কোটায় একটি আসন ফাঁকা রয়েছে। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘এ’ ইউনিটে গত ১৩ ফেব্রুয়ারি  ৬০০০-১০০০০ মেধাক্রম পর্যন্ত যারা সশরীরে উপস্থিত থেকে কাগজপত্র জমা দিয়েছেন তারা, ‘বি’ ইউনিটে মেধাক্রম ৫৮৪-৫৮৭, ৫৯০, ৫৯৪, ৫৯৬,৫৯৮ এবং ৬০০ এবং ‘সি’ ইউনিটে ৫৯৮, ৭৫১, ৭৫৩, ৭৫৪, ৭৬৬, ৭৭৭-কে ভর্তি সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়েছে।

আগামী ২০ মার্চ সকাল ১০টায় এ কার্যক্রম শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের আইকিউএসির সেমিনার কক্ষে ভর্তি কার্যক্রম চলবে।

উল্লেখ্য, গণবিজ্ঞপ্তিতে ভর্তির পর গত ১৪ ফেব্রুয়ারি নবীনদের বরণ করে নেওয়ার মাধ্যমে নোবিপ্রবিতে পাঠদান শুরু হয়েছে।