তরুণীকে চাকরির প্রতিশ্রুতিতে ধর্ষণ, গ্রেপ্তার কৌতুক অভিনেতা খয়ালী

খয়ালী সহারন
ভারতের স্ট্যান্ডআপ কমেডিয়ান খয়ালী সহারন

হোটেলে ২৫ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ভারতের স্ট্যান্ডআপ কমেডিয়ান খয়ালী সহারনকে। জয়পুরের মানসরোবর থানায় খেয়ালির বিরুদ্ধে বৃহস্পতিবার অভিযোগ দেন তরুণী। খয়ালী ‘ইন্ডিয়ান চ্যালেঞ্জ সিজন ২’-তে অংশ নিয়েছিলেন। অতিথি হয়ে গিয়েছিলেন কপিল শর্মার শোয়ে।

পুলিশ জানিয়েছে, গত সোমবার ঘটনাটি ঘটেছে। চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে তরুণীকে মানসরোবর এলাকার হোটেলে নিয়ে গিয়েছিলেন আম আদমি পার্টির (আপ) কর্মী খয়ালী। এরপর মদ্যপান করে হোটেলে তরুণীকে ধর্ষন করেন।

মানসরোবর থানার সাব-ইন্সপেক্টর সন্দীপ যাদব বলেছেন, অভিযোগের পর কৌতুক অভিনেতার বিরুদ্ধে আইপিসি ধারা ৩৭৬ (ধর্ষণ) এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

পুলিশ জানায়, শ্রীগঙ্গানগরের বাসিন্দা তরুণী একটি ফার্মে মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন। তিনি অন্য একজনের মারফত প্রায় এক মাস আগে কাজের জন্য সাহায্য চেয়ে কমেডিয়ানের সঙ্গে যোগাযোগ করেন।

খয়ালী হোটেলে দু’টি কক্ষ বুক করেছিলেন। একটি নিজের জন্য, অন্যটি দুই নারীর জন্য। এরপর কমেডিয়ান নিজে বিয়ার খান। দুই নারীকেও বিয়ার খেতে বাধ্য করেন। এরপর একজন চলে গেলে তরুণীকে ধর্ষণ করেন।

আম আদমি পার্টির মুখপাত্র যোগেন্দ্র গুপ্ত বলেন, আপ-এর লাখ লাখ কর্মী রয়েছে। খয়ালী তাদের এক জন। সে তার ব্যক্তিগত জীবনে কী করছে তার দায় পার্টি কেন নেবে? এমন মন্তব্য করেন তিনি।