৪৩,০০০-৬০,২০০ স্কেলে নির্বাহী কর্মকর্তা নেবে এলজিইডি

নিয়োগ
এলজিইডি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এলজিইডি কল্যাণ সমবায় সমিতি (এলকেএসএস) লিমিডেট। প্রতিষ্ঠানটি অস্থায়ী ভিত্তিতে নির্বাহী কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: নির্বাহী কর্মকর্তা

পদসংখ্যা: ১টি

যোগ্যতা: সরাসরি নিয়োগের ক্ষেত্রে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী হতে হবে।

সরকারি বা বেসরকারি বাণিজ্যিক/শিল্প/ব্যবসায়িক প্রতিষ্ঠান বা কোম্পানিতে উচ্চ ও মধ্য পর্যায়ের পদে নির্বাহী/ প্রশাসনিক/ব্যবস্থাপনা–সংক্রান্ত কাজে কমপক্ষে ১০ বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতাসহ সমবায় আইন ও বিধি মোতাবেক সমিতি পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। মাইক্রোসফট ওয়ার্ড ও এক্সেলে কাজ করার অভিজ্ঞতা; ডেটাবেজ সম্পর্কে ধারণা থাকতে হবে। চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে এলজিইডির নবম ও তদূর্ধ্ব গ্রেডের পদে কমপক্ষে ১০ বছরের কারিগরি বা প্রকল্প ব্যবস্থাপনা কাজের অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত কর্মচারী হতে হবে।

বয়সসীমা: সরাসরি নিয়োগের ক্ষেত্রে সর্বোচ্চ ৪৫ বছর এবং চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে সর্বোচ্চ ৬৫ বছর।

চাকরির ধরন: সরাসরি/চুক্তিভিত্তিক

বেতন স্কেল: ৪৩,০০০–৬০,২০০ টাকা

আবেদন করবেন যেভাবে: সাদা কাগজে পূর্ণ জীবনবৃত্তান্তসহ আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্রসহ সব সনদের সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি সত্যায়িত করে সংযুক্ত করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্র ও খামের ওপর পদের নাম ও প্রাতিষ্ঠানিক (এলকেএসএস লিমিটেড) প্রার্থী কি না, তা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, এলকেএসএস লিমিটেড, ৬২, পশ্চিম আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭।

আবেদন ফি: ৫০০/- টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৬ এপ্রিল ২০২৩