সড়কে ঝড়ল প্রাথমিক শিক্ষকের প্রাণ

প্রাথমিক শিক্ষক
আমিনুল হক

জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরেক শিক্ষক আহত হয়েছেন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকালে মেলান্দহ উপজেলার জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের ডেফলা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষকের নাম আমিনুল হক (৪০)। তিনি দেওয়ানগঞ্জ উপজেলার ভবসুর মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। দেওয়ানগঞ্জ পৌরসভার চরভবসুর এলাকার রমজান আলীর ছেলে তিনি।

আহত শিক্ষকের নাম সুমন মিয়া (৩৮)। তিনি একই উপজেলার দক্ষিণ ভাত খাওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের কান্দিরপাড়া মজিবুর রহমানের ছেলে তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকাল ৩টায় আমিনুল হক ও সুমন মিয়া মোটরসাইকেলে জামালপুর থেকে দেওয়ানগঞ্জ যাচ্ছিলেন। তারা ডেফলা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই স্কুলশিক্ষক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের মেলান্দহ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আমিনুল হককে মৃত ঘোষণা করেন। আহত অপর স্কুলশিক্ষক সুমন মিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন। তিনি বলেন, কোনও অভিযোগ না থাকায় নিহত আমিনুল হকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।