আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টনের ফাইনালে যবিপ্রবি

 ইসলামী বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

আন্ত:বিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(যবিপ্রবি) ও ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি)।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০:৩০ এ শেখ রাসেল জিমনেসিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। 
 
শনিবার (২৫ ফেব্রুয়ারি) সেমিফাইনালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে যবিপ্রবি। অপরদিকে সেমিফাইনালের আরেক ম্যাচে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফাইনালে যবিপ্রবির সাথে লড়বে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)।

ফাইনাল ম্যাচের প্রস্তুতি সম্পর্কে যবিপ্রবির কোচ শাহিনুর বলেন, আমার দলের প্রতিটি খেলোয়াড় শুরু থেকেই অনেক পরিশ্রমী এবং খুব ভালো খেলে আসছে। আমি বিশ্বাস করি এরই ধারাবাহিকতায় ফাইনালেও আমরা অনেক ভালো করবো।

ইবির স্পোর্টস ও শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান বলেন, আমি ইতোপূর্বে অনেক বিশ্ববিদ্যালয়ে গিয়েছি কিন্তু যবিপ্রবির আবাসন ব্যবস্থা এবং এখানে নিয়োজিত লোকজনের ব্যবহার আমাকে মুগ্ধ করেছে। জিমনেসিয়ামে এত সুন্দর পরিবেশ এবং সুন্দর ব্যবস্থাপনায় আমরা সত্যিই মুগ্ধ।যেহেতু আমরা ফাইনালে উঠতে পেরেছি, আশা করছি ফাইনাল খেলাটি অনেক সুন্দর ও উপভোগ্য হবে। 

উল্লেখ্য, যবিপ্রবি ব্যাডমিন্টন দলের ম্যানেজার ড. হাসান মোহাম্মদ আল ইমরান এর নেতৃত্বে সেমি ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সাইন্স বিভাগের শিক্ষার্থী মো: আফরিন আহম্মেদ অভি, রেদওয়ান আহমেদ জিসান, জিসান আহম্মদ সোহাগ ও হুমায়ূন আহমেদ। অপরদিকে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের হয়ে খেলায় অংশগ্রহণ করেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী জিৎ ও ফিজিক্যাল এন্ড স্পোর্টস সাইন্স বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আরাফাত।