৯ বিভাগে প্রভাষক ও অধ্যাপক নিয়োগ দেবে বুয়েট

চাকরি
বুয়েট

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)। বিশ্ববিদ্যালয়টি তাদের ৯টি বিভাগ ও ইনস্টিটিউটে স্থায়ী ও অস্থায়ী পদে অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পদের নাম: অধ্যাপক-রসায়ন বিভাগ (স্থায়ী)

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা।

পদের নাম: সহযোগী অধ্যাপক একটি পুরকৌশল বিভাগ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি , যন্ত্রকৌশল বিভাগে দুটি স্থায়ী পদে, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি স্থায়ী পদে, স্থাপত্য বিভাগে একটি স্থায়ী পদে, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটে একটি স্থায়ী পদে এবং মানবিক বিভাগে একটি অস্থায়ী পদে (অধ্যাপক পদের বিপরীতে)।

বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

পদের নাম: সহকারী অধ্যাপক পদে রসায়ন বিভাগে একটি স্থায়ী পদে, যন্ত্রকৌশল বিভাগে একটি অস্থায়ী পদে (অধ্যাপক পদের বিপরীতে) ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি স্থায়ী পদ।

বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

পদের নাম: প্রভাষক পদে ন্যানোম্যাটেরিয়ালস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি অস্থায়ী পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

যোগ্যতা: আবেদনের যোগ্যতা, শর্তাবলি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ক্লিক করুন এখানে

আবেদন প্রক্রিয়া : বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আগের ও বর্তমান চাকরির পদমর্যাদা, বেতন স্কেল ও তারিখ উল্লেখ করে ১৭ সেট আবেদনপত্র রেজিস্ট্রার বরাবর জমা দিতে হবে। আবেদন ফরম সংগ্রহ করতে ক্লিক করুন এখানে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা।

আবেদন ফি: কম্পট্রোলার বুয়েটের অনুকূলে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১,০০০/- টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৭৫০ টাকা।

আবেদনের শেষ সময়: ১২ মার্চ ২০২৩