চার পদে সাতজন নিয়োগ দেবে কর কমিশনারের কার্যালয়

চাকরি
কর কমিশনারের কার্যালয়

জনপ্রশাসন মন্ত্রণালয়ের পরিপ্রেক্ষিতে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিভাগীয় কমিশনারের কার্যালয়, ঢাকা। প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন শূন্য পদসমূহে অস্থায়ীভাবে লোকবল নিয়োগ দিবে। আগ্রহীরা সরাসরি অথবা ডাকযোগে আবেদন করতে হবে।

১. পদের নাম: কম্পিউটার অপারেটর (গ্রেড -১৩)

পদসংখ্যা: ১টি

বেতন: ১১০০০-২৬৫৯০/-

আবেদনের যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি থাকতে হবে; খ) কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলোয় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test-এ উত্তীর্ণ হতে হবে।

২. পদের নাম: হিসাব রক্ষক (গ্রেড -১৪)

পদসংখ্যা: ২টি

আবেদনের যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রী (খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং এ দক্ষতা (গ) কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি হতে হবে।

বেতন: ১০২০০-২৪৬৮০/-

৩. পদের নাম: ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর (গ্রেড -১৬)

পদসংখ্যা: ৪টি

বেতন: ৯৩০০-২২৪৯০/-

যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে; (খ) কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ উত্তীর্ণ হতে হবে।

৪. পদের নাম: রেকর্ড কীপার (গ্রেড -১৬)

পদসংখ্যা: ২টি

যোগ্যতা: (ক) কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরিক্ষায় উত্তীর্ণ হতে হবে। (খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পিউটার ট্রাবলসুটিং এ দক্ষতা (গ) কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি হতে হবে।

বেতন: ৯৩০০-২২৪৯০/-

বয়সসীমা: ২০ মার্চ ২০২৩ তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধা পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ব্যাসসীমা ১৮-৩২ বছর।

আবেদন ফি: ২০০/-টাকা

আবেদন প্রক্রিয়া: আগ্রহীরা এই ওয়েবসাইট থেকে অথবা এইখান থেকে (https://mopa.gov.bd/) আবেদনফরম সংগ্রহ করে নির্ধারিত ঠিকানায় ডাকযোগে অথবা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

ঠিকানা: বিভাগীয় কমিশনার, ঢাকা বিভাগ, ঢাকা, ১ম ১২ তলা সরকারি অফিস ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০

আবেদনের শেষ সময়: ২০ মার্চ ২০২৩

বিস্তারিত দেখেুন...