কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়ের এমআরআই সম্পন্ন, শারীরিক অবস্থার উন্নতি

জাতীয়
কুমার নিবিড়ের মস্তিষ্কে এমআরআই সম্পন্ন হয়েছে।

টরন্টোয় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংগীত শিল্পী কুমার বিশ্বজিতের ছেলে কুমার নিবিড়ের মস্তিষ্কে এমআরআই সম্পন্ন হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। নিবিড়ের এমআরআই হলেও তার ফল পাওয়া যায়নি। নিবিড়কে টিউবের মাধ্যমে তরল সম্পূরক খাবার খাওয়ানোর চেষ্টা করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের কাকাতো ভাই অভিজিৎ দে এক পোস্টে লিখেছেন, 'সবাই নিবিড় বাবার দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন। সে একটু একটু করে সুস্থ হয়ে উঠছে।' নিবিড়ের বাবা কুমার বিশ্বজিৎ ও মা নাঈমা সুলতানা বর্তমানে সেখানে আছেন।

গত ১৩ ফেব্রুয়ারি রাতে অন্টারিওর ডান্ডাস স্ট্রিট সাউথবাউন্ড হাইওয়ে ৪২৭-এ সড়ক দুর্ঘটনার শিকার হয় কুমার নিবিড়ের গাড়িটি। দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত নিহত হন। এ ঘটনায় কুমার নিবিড় গুরুতর আহত হন। তারা ৪ জনই হাম্বার কলেজের শিক্ষার্থী।

আরও পড়ুন: ঢাবিতে ছাত্র অধিকার পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের হামলা

এর আগে সাংবাদিক শওগাত আলী সাগর জানিয়েছিলেন, নিবিড় গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি খুব দ্রুতগতিতে চলছিল। এটি এক হাইওয়ে থেকে আরেক হাইওয়েতে উঠার সময় টার্ন নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সেখানে একটু কার্ভ ছিল। হাইওয়ের রেলিংয়ে গিয়ে ধাক্কা খেয়ে গাড়িটি ৩ বার উল্টে যায়। তিনি বলেন, 'গাড়িতে আগুন ধরে যায়। ফায়ার ব্রিগেড স্বল্প সময়ের মধ্যে দুর্ঘটনাস্থলে না পৌঁছলে বডি পাওয়া যেত না। পুরো ছাই হয়ে যেত।