ইবির শূন্য আসন পূরণে ১৩তম মেধাতালিকায় ভর্তি আজ

ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয়

১২তম মেধাতালিকা দিয়েও ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির আসন পূরণ করতে পারেনি ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। এবার ১৩তম মেধাতালিকা দিয়ে শিক্ষার্থী ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। এ মেধাতালিকায় যারা নতুন বিষয়প্রাপ্ত হয়েছেন তাদেরকে আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) অফিস চলাকালীন ভর্তির যাবতীয় কার্যাদী সম্পন্ন করতে হবে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৮ ও ৯ ফেব্রুয়ারি শিক্ষার্থীদের উপস্থিতির ভিত্তিতে মেধাক্রম অনুসারে ১৩তম মেধাতালিকা প্রস্তুত করা হয়েছে। মোট ৭৪ জনকে ১৩তম মেধাতালিকায় ভর্তির জন্য ডাকা হয়েছে। ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের কেউ যদি সাবজেক্ট মাইগ্রেশন বন্ধ করতে চায় তাহলে https://admission.iu.ac.bd ওয়েবসাইটে লগইন করে এদিন বিকেল ৪টার মধ্যে মাইগ্রেশন বন্ধ করতে হবে।

ভর্তি প্রক্রিয়া ও শর্তাবলীতে বলা হয়েছে, জিএসটি গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে যে সব শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তির জন্য ১৩তম মেধা তালিকায় বিভাগপ্রাপ্ত হয়েছে শুধুমাত্র সে সব শিক্ষার্থী বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) অফিস চলাকালে ভর্তি কার্যক্রম সম্পন্ন করবে।

১৩তম মেধাতালিকায় বিভাগ প্রাপ্ত শিক্ষার্থীগণ সশরীরে প্রয়োজনীয় কাগজপত্রসহ ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে উপস্থিত হতে হবে। ইউনিট সমন্বয়কারীর কার্যালয় হতে ইয়েস কার্ড পাবার পর প্রাপ্ত বিভাগ হতে ভর্তি ফরম সংগ্রহ করে।

যথাযথভাবে পূরণ পূর্বক আনুষাঙ্গিক ফি জমাদান রশিদ সংগ্রহ করে অগ্রণী ব্যাংক ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় জমা দিয়ে ভর্তি ফরমে বিভাগীয় সভাপতি, ডিন ও হল প্রভোষ্টের স্বাক্ষর করে একাডেমিক শাখায় জমা দিতে হবে। শিক্ষার্থীরা যে বিভাগে চূড়ান্তভাবে ভর্তি হবে, বিভাগ উন্নয়ন ফি শুধুমাত্র সেই বিভাগে প্রদান করতে হবে।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।