ক্রাশকে আকৃষ্ট করার ৫ উপায়

ক্রাশ
প্রতীকী ছবি

আর মাত্র একদিন পরই বিশ্ব ভালোবাসা দিবস। দিবসটির পূর্বেই নিজের ক্রাশকে আকৃষ্ট করার ট্রিকসগুলো জেনে নিন।

ক্রাশের সঙ্গে পজেটিভ থাকুন: সবাই পজেটিভ মানুষকে ভালোবাসে। তাই আপনার ক্রাশের সঙ্গে সব সময় পজেটিভ থাকুন। আপনার মধ্যে ইতিবাচক আভা থাকলে ক্রাশের মন জয় করা সহজ হবে।

প্রশংসা করতে হবে: প্রশংসা শুনতে সবারই ভালো লাগে। তবে অতিরিক্ত প্রশংসা করা যাবে না। কেননা অতিরিক্ত প্রশংসা করলে আপনাকে চাটুকার মনে করা হতে পারে। তাই আগ্রহ অনুযায়ী প্রশংসা করতে হবে।

আগ্রহ দেখাতে হবে: আমরা প্রায়ই নিজেকে নিয়ে বলতে ভালোবাসি। তবে সব সময় নিজেকে নিয়ে বলা যাবে না। ক্রাশের সম্পর্কে জানার আগ্রহ দেখাতে হবে। তিনি কী পছন্দ করেন বা করেন না এটি জানতে হবে। একই সাথে তার চিন্তাভাবনা এবং অনুভূতিকে মূল্য দিতে হবে। এর মাধ্যমে প্রকাশ পাবে আপনি তার সম্পর্কে আগ্রহী।

হিউমার প্রদর্শন করুন: হিউমার এমন একটি জিনিস যার মাধ্যমে খুব সহজেই মানুষকে আকর্ষণ করা যায়। এছাড়া এটি আপনার বুদ্ধিমত্তারও পরিচয়। তাই মাঝে মাঝে ক্রাশকে হিউমার দিয়ে হাসাতে পারেন। তবে এটিও বেশি করা যাবে না।

আত্মবিশ্বাস দেখাতে হবে: আপনার ক্রাশকে আকর্ষণ করতে চাইলে প্রথমেই আপনার মধ্যে আত্মবিশ্বাস নিয়ে আসতে হবে। আত্মবিশ্বাসের ফলে যে কাউকে আকৃষ্ট করা যায়। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস দেখানো যাবে না।