রাবি ছাত্র ফেডারেশনের নেতৃত্বে রায়হান-মশিউর 

রাবি ছাত্র ফেডারেশনের নেতৃত্বে রায়হান-মশিউর 
রাবি ছাত্র ফেডারেশনের নেতৃত্বে রায়হান-মশিউর 

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্র ফেডারেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে রাবির সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রায়হান আলীকে এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মশিউর রহমানকে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ে আয়োজিত সংগঠনটির ৯ম সম্মেলন শেষে একটি পদ ফাঁকা রেখে ১৭ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মোহাব্বত হোসেন মিলন। 

সম্মেলনে নতুন কমিটিতে দায়িত্ব দেওয়া হয়েছে সহ-সভাপতি পদে রহমান তরী ও অনুপম লেনিন, সহ-সাধারণ সম্পাদক পদে রিয়াজ হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মাসুদ রানা ও মানবেন্দ্র রায়, অর্থ সম্পাদক পদে মাহামুদুল হাসান আসিফ, দপ্তর সম্পাদক পদে আকরাম খান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আসাদুজ্জামান রোহান, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক পদে ইসমাইল হোসেনকে।

এবারের কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে মহব্বত হোসেন মিলন, ইসরাফিল ইবনে ইজহার, আহসানুল হক সোয়াদ, বিষ্ণু, আফরিনা নওরীনকে। এছাড়াও নতুন কমিটিতে একজন সদস্যের পদ শূন্য রাখা হয়েছে।

সম্মেলনে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, রাজশাহী জেলার সমন্বয়কারী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ, রাবির ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক আমিরুল ইসলাম, ছাত্র ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ফাতেমা রহমান বিথী প্রমুখ উপস্থিত ছিলেন।