পাঁচ পদে প্রভাষক নিয়োগ দেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের দুটি বিভাগে পাঁচজন প্রভাষক নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা ১৪ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: জগন্নাথ বিশ্ববিদ্যালয়

পদের নাম: প্রভাষক

পদসংখ্যা: ৫টি

বিভাগ ও পদসংখ্যা: ইতিহাস বিভাগে তিনটি ও সমাজকর্ম বিভাগে দুটি।

আবেদনের যোগ্যতা: এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় (চতুর্থ বিষয়সহ) জিপিএ কমপক্ষে ৯.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রির ক্ষেত্রে প্রত্যেক পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.৫০ এবং যে কোনো একটিতে ন্যূনতম সিজিপিএ ৩.৭৫ থাকতে হবে।

উল্লিখিত যোগ্যতা থাকলেই কেবল উচ্চতর ডিগ্রি, শিক্ষকতা ও গবেষণার অভিজ্ঞতা এবং প্রকাশনা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০ টাকা 

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের অনলাইনে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে তার প্রিন্ট কপি ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে। অনলাইনে ফরম পূরণ করতে ক্লিক করুন এইখানে

ফরমের ফ্রিন্টকপিসহ শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ / প্রকাশনার কপি (প্রযোজ্য বিশ্ববিদ্যালয়। ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে আট সেট পূর্ণাঙ্গ আবেদনপত্র রেজিস্টারের দফতরে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে।

আবেদন ফি: ৬০০/- টাকা

আবেদনের শেষ সময়:  ১৪ ফেব্রুয়ারি ২০২৩