দাম কমলো রিয়েলমি সি৩৫ স্মার্টফোনের

দাম কমলো রিয়েলমি সি৩৫ স্মার্টফোনের
দাম কমলো রিয়েলমি সি৩৫ স্মার্টফোনের

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ক্রেতাদের জন্য নতুন দামে নিয়ে এসেছে রিয়েলমি সি৩৫। রিয়েলমি সি৩৫ (৪+১২৮ জিবি) ফোনটি এখন ১,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ১৬,৯৯৯ টাকায়। এছাড়া, রিয়েলমি সি৩৫ ফোনের (৬+১২৮ জিবি) এখন থেকে ১,৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ১৮,৯৯৯ টাকায়। শুক্রবার (৯ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন রিয়েলম ‘র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পাবলিক রিলেশনস: ব্র্যান্ডিং) শাহেদ মোরশেদ জায়গিরদার।

রিয়েলমি’র সি সিরিজের ফোনগুলোর মধ্যে সি৩৫ প্রথম ফোনে এফএইচডি প্লাস (ফুল এইচডি প্লাস) স্ক্রিন ব্যবহার করা হয়েছে। এই প্রাইস সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এই ডিভাইসটিতে সবচেয়ে বড় এফএইচডি প্লাস স্ক্রিন রেশিও ব্যবহার করা হয়েছে ৯০.৭ শতাংশ; যা ভিডিও কন্টেন্ট দেখা ও গেমস খেলার ক্ষেত্রে ব্যবহারকারীকে আরামদায়ক অভিজ্ঞতা দিবে। পাশাপাশি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতার জন্য ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৫,০০০এমএএইচ ব্যাটারি। 

আরও পড়ুন: ৫৭ শতাংশ হাইস্কুলে কম্পিউটার নেই, পাঠ্যবইয়ে সীমাবদ্ধ প্রযুক্তি শিক্ষা

যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই স্মার্টফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা, যার সাহায্যে তোলা যাবে ঝকঝকে ও নিখুঁত ছবি। পাশাপাশি জীবনের গুরুত্বপূর্ণ অভিজ্ঞতাগুলো মুহুর্তেই ধারণ করতে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ঝামেলাহীন অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৬ এর মতো শক্তিশালী প্রসেসর, আনটুটু বেঞ্চমার্কে যার স্কোর ২ লাখ ৩০ হাজারের ওপরে। 

প্রসঙ্গত,  রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করে ২০২০ এর ফেব্রুয়ারিতে। তারা দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে প্রতিষ্ঠিত হয়েছিল ২০১৮ সালের মে মাসে। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমি ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে।