ধন্যবাদ না জানানোয় প্রাণ গেল যুবকের

হত্যা
বাকবিতণ্ডা থেকে হত্যা

প্রথমে তর্কাতর্কি, এরপর হাতাহাতি। পরে তা গড়াল ছুরিকাঘাতে। এতে প্রাণ যায় এক যুবকের। এইসব ঘটনা ঘটেছে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে। তা হল- একে অপরকে ‘ধন্যবাদ না জানানো’ নিয়ে। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে। 

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পার্ক স্লোপের ৪ নম্বর অ্যাভিনিউয়ে একটি দোকানে মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টা নাগাদ এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ৩৭ বছরের অভিযুক্ত ব্যক্তি ওই দোকানের বাইরে এসে দাঁড়ালে ভিতরে থাকা এক ব্যক্তি তার জন্য দোকানের দরজা খুলে দেন। কিন্তু দরজা খুলে দেওয়ার জন্য ধন্যবাদ বলেননি তিনি। আর এর ফলেই যিনি দরজা খোলেন তিনি বিরক্ত হন। এ সময় তিনি বলেন, আপনি আমাকে ধন্যবাদ কেন বলেননি? আমাকে ধন্যবাদ জানানো উচিত ছিল। এর জবাবে অভিযুক্ত বলেন, আমি আপনাকে দরজা খুলতে বলিনি।

এ নিয়ে প্রথমে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। মুহূর্তেই তা হাতাহাতিতে গড়ায়। মারামারি করতে করতে তারা দোকানের বাইরে চলে আসেন। এরপরই অভিযুক্ত তার সাইকেল থেকে একটি ছুরি বের করে ওই যুবকের ঘাড়ে এবং পেটে এলোপাথাড়িভাবে কোপাতে থাকেন।

এরপর ওই ব্যক্তি কাতরাতে কাতরাতে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

পুলিশ এই ঘটনায় ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে। আততায়ীকে গ্রেফতার করতে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। 

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট