কুকুর মারতে পাতা বিদ্যুতের ফাঁদে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ছবি

কুকুর মারার জন্য বানানো ফাঁদে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা ১৫ মিনিটের দিকে চট্টগ্রামের পটিয়া পৌরসভার গৌবিন্দারখীল গ্রামে গোলাম মোস্তাফার বাড়িতে এ ঘটনা ঘটে। 

মারা যাওয়া ওই স্কুলছাত্রের নাম তামিউল ইসলাম (১১)। সে পটিয়া পৌরসভার গৌবিন্দারখীল  গ্রামের সিএনজিচালিত অটোরিকশার চালক মোহাম্মদ নুরুল ইসলামের ছেলে। সে দক্ষিণ গৌবিন্দারখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

নিহত তামিউলের চাচা তৌহিদুল ইসলাম বলেন, আজ সকালে তামিউল ইসলামসহ তার তিন বন্ধু খেলতে বের হয়। এ সময় পাশের একটি বাড়ির উঠানে গোলাপজামগাছ থেকে ফল ছিঁড়তে যায় সে। ওই বাড়ির উঠানে কুকুর মারার জন্য টাঙানো বৈদ্যুৎতিক তারের ফাঁদে জড়িয়ে তার ভাতিজা লুটিয়ে পড়ে। সাইফুল ইসলাম নামের এক যুবক তা দেখে তাকে দ্রুত উদ্ধার করে পরিবারের কাছে খবর পাঠান। এরপর স্বজনেরা দ্রুত পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা শারমীন আফরিন বলেন, সকাল ৯টা ২০ মিনিটে বিদ্যুৎস্পৃষ্ট তামিউল ইসলামকে মৃত অবস্থায় স্বজনেরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।


সর্বশেষ সংবাদ