সিলেট বন্যাদুর্গতদের পাশে অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন

বন্যা
বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ  © সংগৃহীত

সিলেটের বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ফ্রিল্যান্সার কোচিং মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন (অ্যাসেব)। গত শনিবার (২ জুলাই) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কুশিয়ারার নাগেশ্বরী নদীর কোল ঘেঁষে এখলাছপুর, নুরজাহানপুর, কৃষ্ণপুর, কান্দিপাড়া এবং হাকালুকি হাওড়ের অসহায় বানভাসী প্রায় ৫০০ পরিবারের মধ্যে উপহার হিসেবে এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ কমিটির প্রধান সমন্বয়কারক ছিলেন অ্যাসেব এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশিদ। অন্যান্য প্রতিনিধির মধ্যে উপস্থিত ছিলেন অ্যাসেব এর কেন্দ্রীয় নির্বাচন কমিশনার এস এম সাদিকুর রহমান, কেরানীগঞ্জ ইউনিটের সভাপতি মো. আল মামুন, বংশাল থানার সাধারণ সম্পাদক আমির আহমেদ রুমন, নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি সাইফুল খন্দকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক হযরত আলী। সিলেট জেলার সাবেক সাধারণ সম্পাদক মো. শাহেদ আহমেদ রুহেলের সার্বিক সহযোগিতায় ত্রাণ কমিটি বন্যাদুর্গতদের হাতে ত্রাণ উপহার পৌঁছে দেন। 

অ্যাসেব এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো মামুনুর রশিদ বলেন, শত কষ্ট করার পরও বন্যাকবলিত অসহায় মানুষদের মাঝে ত্রাণ উপহার পৌঁছে দিতে পেরে আমরা খুবই আনন্দিত।

অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ (অ্যাসেব) এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মো আকমল হোসেন ও সাধারণ সম্পাদক তামিমা এম মিতুয়া কৃতজ্ঞতা ও শুকরিয়া প্রকাশ করে তিনি আরও বলেন, আমাদের সকল কোচিং পরিচালক, শিক্ষার্থী, অভিভাবক, বন্ধু-বান্ধবসহ অন্যান্য যারাই আমাদের এই মহৎ কাজে অর্থ ও শ্রম দিয়ে সাহায্য করেছেন তাদেরকে অন্তরের অন্তস্থল থেকে অ্যাসেব এর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।


x

সর্বশেষ সংবাদ