পদ্মা সেতু হয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা  © সংগৃহীত

পদ্মা সেতু হয়ে সড়কপথে নিজ বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) সকাল ৮টায় গণভবন থেকে রওনা হয়ে তিনি দুপুর ১১টায় টুঙ্গিপাড়া পৌঁছবেন বলে জানিয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদ সুলতানা।

শাহিদ সুলতানা বলেন, প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফর উপলক্ষে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তার এ সফর নির্বিঘ্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। তিন স্তরের নিরাপত্তা নিশ্চিত করতে পোশাকে ও সাদা পোশাকে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করছেন।

জানা গেছে বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন প্রধানমন্ত্রী। সফরে প্রধানমন্ত্রীর সাথে রয়েছেন সজীব ওয়াজেদ জয়, সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের অন্যান্য সদস্যরা। দুপুরে সহপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: রাজধানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিখোঁজ, থানায় জিডি।

এরপর পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। সফর শেষে বিকালে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন তিনি।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স চত্বরে শোভাবর্ধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ব্যক্তিগত সফরকে ঘিরে নেতাকর্মী ও এলাকাবাসীর মাঝে আনন্দ ও উদ্দীপনা বিরাজ করছে।

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেছেন, টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ