পবিত্র হজ পালনে মুশফিকুর রহিম

মুশফিক
মুশফিকুর রহিম  © সংগৃহীত

পবিত্র হজ পালনের উদ্দেশে সৌদি আরবে পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় দলের তারকা ব্যাটার মুশফিকুর রহিম। শুক্রবার সৌদি আরবের উদ্দেশে দেশত্যাগ করেন মুশফিক। এর আগে অবশ্য ওমরাহ হজ পালন করছিলেন। পবিত্র হজ পালনের জন্য দুই বছর আগে থেকেই চেষ্টা করছিলেন। কিন্তু করোনাভাইরাসের কারণে যেতে পারেননি তিনি।

গত (১ জুলাই) মুশফিক সৌদি আরবের উদ্দেশে রওনা হন। শনিবার মক্কায় পৌঁছে কাবা শরীফের সামনে দাঁড়ানো ছবি আপলোড করে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। পবিত্র হজ পালনের প্রধান শর্ত, ইহরাম বাঁধা অবস্থায় ছবি প্রকাশ করেছেন তিনি। ছবির ক্যাপশনে দোয়ার ইমোজি ব্যবহার করেছেন। 

আরও পড়ুন: ভয়ংকর সমুদ্রযাত্রা টাইগারদের, কেউ বমি করছেন-কেউবা ফ্লোরে

হজ পালনের জন্য চলমান উইন্ডিজ সফর থেকে বিদায় নিয়েছিলেন মুশফিক। লঙ্কানদের বিপক্ষে টেস্টের পরই বিষয়টি জানিয়ে দিয়েছিলেন তিনি। এদিকে মুশফিককে ছাড়াই ভুগছে বাংলাদেশ দল। ক্যারিবীয়দের বিপক্ষে দুই টেস্টেই বাজেভাবে হারের পর, প্রথম টি-টোয়েন্টি ম্যাচেও ভালো করতে পারেনি। যদিও ১৩ ওভার হওয়ার পর ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়।  

হজের জন্য দেশ ছাড়ার আগে অবশ্য ব্যস্ত সময় পার করেছেন তিনি। ব্যক্তিগত কাজ, ফিটনেস নিয়ে কাজ করেছেন মুশফিক। এছাড়াও মেটলাইফ ইনসুরেন্স কোম্পানি আর নগদ ইসলামিকের শ্যুটিং করেছেন। ঈদের আগে টিভিতে সম্প্রচার হবে বিজ্ঞাপন দুটি।


x

সর্বশেষ সংবাদ