নদীর চোরাবালিতে আটকে প্রাণ গেলো ২ স্কুলছাত্রের

নদী
খোয়াই নদী  © ফাইল ফটো

প্রতিদিন খোয়াই নদীর চরে ফুটবল খেলার পর নদীতে ঝাঁপিয়ে সাঁতার কেটে গোসল করে বাড়িতে ফিরতো তারা। সেই গোসলই কাল হলো দুই ছাত্রের। বন্যার পানির সঙ্গে আসা পলির কারণে নদীর তলদেশ সৃষ্ট চোরাবালিতে আটকে দুই ছাত্রের করুণ মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যায় হবিগঞ্জ শহরের গরুর বাজার এলাকায় খোয়াই নদীতে এই ঘটনা ঘটে। হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা চোরাবালিতে আটকে দুই ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া দুই ছাত্র হলো- হবিগঞ্জ সদর উপজেলার যশেরআব্দা গ্রামের সেলিম মিয়ার ছেলে সাগর মিয়া (১৯) ও একই গ্রামের খেলু মিয়ার ছেলে নাহিদ মিয়া (১৪)। সাগর হবিগঞ্জ হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী এবং নাহিদ স্থানীয় একটি স্কুলের ৬ষ্ট শ্রেণির ছাত্র। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে নদীর চরে ফুটবল খেলে সাগর ও নাহিদ গোসলের জন্য নদীতে ঝাঁপ দেয়। এ সময় নদীর তলদেশে জমা নরম চোরাবালিতে আটকে পড়ে সাগর ও নাহিদ। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. মেহেদী হাসান তাদেরকে মৃত ঘোষণা করেন।


x