ছাত্রের আঘাতে নিহত শিক্ষক উৎপলের তৃতীয় বিবাহবার্ষিকী আজ

ঢাকা
শিক্ষক উৎপল কুমারের বিয়ের ছবি   © পারিবারিক অ্যালবাম

আশুলিয়ার চিত্রশাইলে ছাত্রের আঘাতে নিহত শিক্ষক উৎপল কুমারের তৃতীয় বিবাহবার্ষিকী আজ বৃহস্পতিবার (৩০ জুন)। তিন বছর আগে এই দিনে বিউটি রানী নন্দীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। 

জানা গেছে, করোনাকালে বিয়ে হওয়ায় তেমন ভালোভাবে অনুষ্ঠান করতে পারেননি। তাই করোনা প্রকোপ কমে আসায় তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এ ব্যাপারে আত্মীয়-স্বজনদের জানিয়েছিলেনও। তবে সেই বাড়িতে এখন শোকের মাতম। 

স্ত্রী বিউটি রানী নন্দী জানান, কিছুদিন আগে আমাদের তৃতীয় বিবাহবার্ষিকী ধুমধাম করে অনুষ্ঠান করার কথা বলেছিলেন উৎপল। কিন্তু তা আর হলো না।

তিনি আরও জানান, আজ ৩০ জুন, আমাদের বিয়ের ৩ বছর পূর্ণ হলো। ২০১৯ সালে ৩০ জুন আমাদের বিয়ে হয়েছিল। করোনার কারণে বড় অনুষ্ঠান হয়নি। এবার আত্মীয়-স্বজনদের দাওয়াত করে ঘটা করে বিবাহবার্ষিকী উদযাপন করতে চেয়েছিলেন উৎপল।

উৎপলের শাশুড়ি ছবি রানী নন্দী জানান, মেয়ের বিয়ের কোন অনুষ্ঠান করা হয়নি। তাদের বিবাহবার্ষিকীতে সবাইকে দাওয়াত দিয়ে অনুষ্ঠান করার কথা ছিল; কিন্তু তা আর হলো না। যারা আমার মেয়েকে বিধবা করেছে, আমার মেয়ের জামাই উৎপলকে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।

গত ২৫ জুন স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে মারাত্মকভাবে আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু (১৬)। গত সোমবার (২৭ জুন) ভোরে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষক মারা যান।
এ ঘটনায় শিক্ষকের বড় ভাই অসীম কুমার সরকার আশুলিয়া থানায় ওই ছাত্রের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন। 

 


x

সর্বশেষ সংবাদ