১৬ লাখ টাকা নিয়ে বন্যার্তদের কাছে তাশরীফ

বন্যা
তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান  © সংগৃহিত

পাহাড়ি ঢল আর টানা বৃষ্টিপাতে সৃষ্ট বন্যায় সিলেট ও মৌলভীবাজারের প্রায় ৫০ লাখ মানুষ এখন পানিবন্দি। পরিস্থিতি এতটাই খারাপ যে পর্যাপ্ত সহযোগিতার সামিল হতে পারছে না প্রশাসনও। পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছে সেখানকার মানুষজন। তাদের পাশে দাঁড়িয়েছেন ‘কুঁড়েঘর’ ব্যান্ডের জনপ্রিয় তরুণ সংগীতশিল্পী তাশরীফ খান।

এক ফেসবুক লাইভের মাধ্যমে তিনি জানান, ‘দুই দিনে ১৬ লাখ টাকা অনুদান এসেছে। আমাদের সব নম্বরের লিমিট শেষ। এখন কেউ টাকা পাঠাইয়েন না। আমরা এইটা ডিস্ট্রিবিউট করার পর প্রয়োজন হলে আবার জানাব।’

এছাড়া জানা গেছে, বেশ কিছুদিন ধরেই সিলেটে অবস্থান করছেন তাশরীফ। সহযোগীদের নিয়ে বন্যাকবলিত মানুষদের সাহায্য করছেন। অন্যরাও যাতে এই সাহায্যে এগিয়ে আসে এ কারণে লাইভ করে সবাইকে জানাচ্ছেন। তার এই উদ্যোগ এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ প্রশংসিত হয়েছে।

প্রসঙ্গত, সংগীতশিল্পী তাশরীফ খান কয়েক বছর আগে একক প্রচেষ্টায় গড়ে তুলেন ‘কুঁড়েঘর’ ব্যান্ড। শুরুর দিকে বড় ভাইয়ের লিরিকে সুর দিতেন তাশরীফ। দিন দিন বাড়তে থাকে তার টিমের সদস্য। আজ দেশের জনপ্রিয় একটি ব্যান্ডে পরিণত হয়েছে ‘কুঁড়েঘর’। এখন পর্যন্ত প্রায় ৮৫টির বেশি মৌলিক গান প্রকাশ করেছে ব্যান্ডটি। প্রতিটি গানই অল্প সময়ের মধ্যে শ্রোতা জনপ্রিয়তা পেয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের প্রশংসায় ভাসছে তাশরীফের সেসব গান।


x

সর্বশেষ সংবাদ