১৭ জুন ২০২২, ২২:০৩

বাবা দিলেন গলায় ফাঁস, খবর শুনে ট্রেনের নিচে ঝাঁপ ছেলের

প্রতীকী ছবি  © ফাইল ছবি

যশোরে বাবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর শুনে ছেলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন, যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে সোহেল হোসেন (২৮)।

শুক্রবার দুপুর ২টার দিকে সুলতানপুর গ্রামের মাঠের মধ্যে সিরাজুল ইসলাম ও দুপুর ৩টার দিকে রাজারহাট রেলক্রসিংয়ে সোহেল আত্মহত্যা করেন। নিহত বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, পারিবারিক কারণে সকালে বাবা সিরাজুল ও ছেলে সোহেলের মধ্যে মনোমালিন্য হয়। এর জের ধরে দুপুরে সিরাজুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ খবর শুনে বিকেল ৪টার দিকে রাজারহাট-মণিরামপুর সড়কের সতীঘাটা রেললাইনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছেলে সোহেলও আত্মহত্যা করেন। পরে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন: পদায়ন পদোন্নতিতে ঢাবি শিক্ষকদের পিএইচডি বাধ্যতামূলক হলো

যশোরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের আইসি এসআই আমিনুল ইসলাম বলেন, সিরাজুল ইসলামের একমাত্র ছেলে সোহেল। আর তিনটি মেয়ের মধ্যে দু’জনের বিয়ে হয়েছে। পারিবারিক কলহের কারণে দুপুরে বাড়ির পাশে মাঠের মধ্যে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে বাবা আত্মহত্যা করেছে। এ খবর শুনে ছেলে সতীঘাটায় ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে যশোর জিআরপি পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই শহিদুল ইসলাম বলেন, যশোর-মণিরামপুর সড়কের সতীঘাটায় ট্রেনে কাটা পড়ে সোহেল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বাবা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শুনে ছেলেও আত্মহত্যা করেছে এমন খবর পেয়েছি।