বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া কলেজছাত্রী
প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া কলেজছাত্রী  © সংগৃহীত

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক কলেজছাত্রী। রবিবার (১২ জুন)  নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের বৃ--গড়িলা গ্রামে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তির নাম ইকবাল হোসেন। সে বৃ--গড়িলা গ্রামের সৈয়দ আলী মন্ডলের ছেলে। ইকবাল নাটোরের এনএস কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। প্রতারিত ছাত্রী নাজিরপুর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের পড়েন। সে ইকবাল হোসেনের প্রতিবেশী।

স্থানীয় সূত্রে জানা যায়, ইকবাল একজন মাদকাসক্ত। তার বাবা মা তাকে সুস্থ রাখার জন্য ওই মেয়ের সাথে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। মেয়েটির সরলতার সুযোগে ইকবাল একাধিকবার তার সাথে মেলামেশা করে। বিষয়টি জানাজানি হলে তাদের বিয়ে দেয়ার চেষ্টা করেন এলাকাবাসী। তবে  মাদক নিরাময় কেন্দ্র থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে মেয়েটিকে বিয়ে করতে অস্বীকৃতি জানায় ইকবাল। মেয়েটিকে বাড়িতে ঢুকতে না দিয়ে ইকবালের পরিবারের লোকজনও তার সাথে দূর্ব্যবহার করে। বাধ্য হয়ে বাড়ির গেটেরে সামনেই স্ত্রীর মর্যাদার দাবিতে অনশন করছে ওই প্রেমিকা।  

ভুক্তভোগী মেয়েটি জানায়, আমাকে স্ত্রীর মর্যাদা না দিলে মরণ ছাড়া আমার উপায় নেই।

এ প্রসঙ্গে জানতে চাইলে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ