এমসি কলেজের আরেক শিক্ষার্থীর আত্মহত্যা

এমসি
সৌরভ দাশ রাহুল  © সংগৃহীত

মাত্র দুইদিনের ব্যবধানে সিলেটের এমসি কলেজের আরেক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৭ মে) সকালে নগরীর পাঠানটুলা গোয়াবাড়ির আবাসিক এলাকা থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত শিক্ষার্থীর নাম সৌরভ দাস রাহুল (২৪)। সে গোয়াবাড়ির মোহনা আবাসিক এলাকার সি ব্লকের ২২ নং বাসায় থাকত। নিহত সৌরভ সুনামগঞ্জের দিরাই উপজেলার খেরুয়াল গ্রামের মোহন দাশের ছেলে। সে এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

এর আগে গত বুধবার এমসি কলেজের ছাত্রী হোস্টেলের চারতলার একটি কক্ষ থেকে স্মস্মৃতি রানী দাশ নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। সে কলেজের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে সৌরভকে অনেক ডাকাডাকির পরও সে দরজা খোলেনি। অন্য রুমের শিক্ষার্থীরা চেষ্টা করেও দরজা খুলতে পারেনি। পরে তারা জানালা দিয়ে সৌরভের ঝুলন্ত লাশ দেখতে পায়।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, নিহত শিক্ষার্থী সৌরভের রুমের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। সৌরভের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জালালাবাদ থানার পরিদর্শক (তদন্দ) মো. খালেদ মামুন জানান,  ঝুলন্ত অবস্থায় সৌরভের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


x