ট্রাক চাপায় কলেজছাত্র নিহত

সড়ক দুর্ঘটনা
কলেজছাত্র নিহত  © প্রতীকী ছবি

মির্জাপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ইয়াছির হোসেন কানন নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এঘটনায় তার বন্ধু শহীদুল ইসলাম গুরুতর আহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের আন্ডারপাসের ওপরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ইয়াছির হোসেন কানন টাঙ্গাইল সদরের হাজী আবুল হোসেন ইনস্টিটিউশন অব টেকনোলজির ছাত্র। সে সদরের বাওয়ার কুমারজানি গ্রামের আমির হোসেন এবং আহত শহীদুল একই এলাকার আবু বক্কর সিদ্দিকীর ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কানন ও শহীদুল সকাল সাড়ে নয়টার দিকে একই মোটরসাইকেল নিয়ে বাসা থেকে মাত্র দেড় শ গজ দূরে মির্জাপুর বাইপাসের আন্ডারপাসে পৌঁছায়। এ সময় টাঙ্গাইলগামী দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াছির হোসেন কানন মারা যান। এ ঘটনায় শহীদুল গুরুতর আহত হয়। পরে পুলিশ গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। 

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন ঘটনার সত্যতার নিশ্চিত করে জানান, ‘ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’


x