ভালোবেসে পৃথিবী জয় করা সম্ভব: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

খাঁ
ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী   © সংগৃহীত

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, পারস্পারিক সুসম্পর্ক, ভাতৃত্ববোধ ও একে অপরের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণের মধ্য দেশের উন্নয়নে একযোগে কাজ করলে দেশ এগিয়ে যাবে। 

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, একে অপরের হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে হিংসা-বিদ্বেষ থাকবে না। মানুষকে ভালোবেসে পৃথিবী জয় করা সম্ভব। যেভাবে বঙ্গবন্ধুর ভালোবাসা, ভালো ব্যবহার মানুষকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে উদ্বুদ্ধ করে ছিল, মানুষকে জীবন দিতে শিখিয়েছিল, আমরা তারই ক্ষুদ্র সৈনিক হিসেবে মানুষকে ভালোবেসে মানুষের সেবা করে যাবো। 

তিনি আরও বলেন, সেবা করার যে মহান দায়িত্ব জনগণ আমাদের কাঁধে তুলে দিয়েছেন, সেই দায়িত্ব পালনে অবহেলা করলে ভবিষ্যৎ প্রজন্ম আমাদের ক্ষমা করবে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী খানম, মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন ও পৌর মেয়র আহম্মেদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন, ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব আলম প্রমুখ।


x