নিজে গাড়ি চালিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন তথ্যমন্ত্রী (ভিডিও)

ঈদ উদযাপন
ঈদ উদযাপন  © সংগৃহীত

নিজে গাড়ি চালিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (৩ মে) দুপুরের পর সহধর্মিণী নুরান ফাতেমাকে সঙ্গে নিয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়াস্থ নিজ গ্রাম সুখবিলাসসহ আশপাশের গ্রামে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এর আগে সকাল সাড়ে আটটায় সুখবিলাস ঈদগাহে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন তিনি। নামাজের পর গ্রামের বাড়িতে আত্মীয় স্বজনসহ দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। 

এছাড়া আগত অতিথিদের নানা পদের নাস্তা, সেমাই ও বিরিয়ানি দিয়ে আপ্যায়ন করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদ জানান, বিকেলে সহধর্মিণী নুরান ফাতিমাকে সঙ্গে নিয়ে সুখবিলাসসহ আশপাশের গ্রামবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে বের হন তথ্যমন্ত্রী। এসময় মন্ত্রী নিজে একটি খোলা জিপ চালিয়ে গ্রামের মেঠোপথ ধরে বিভিন্ন বাড়িতে গিয়ে মুরুব্বিদের সালাম বিনিময় ও ঈদ শুভেচ্ছা জানান। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান আবু জাফর, তথ্যমন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ যোগ দেন।


সর্বশেষ সংবাদ