২০ এপ্রিল ২০২২, ১৬:৩৭

নাহিদের স্ত্রীর হাতে লেখা ‘আই লাভ ইউ নাহিদ’

নাহিদের স্ত্রী ডালিয়া ও ইনসেটে নাহিদ  © সংগৃহীত

নিউমার্কেটের ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ডেলিভারিম্যান নাহিদ হাসান। তার মৃত্যুতে স্ত্রী ডালিয়া ও মা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে কান্নায় ভেঙে পড়েন।

নাহিদের সাথে সম্প্রতি বিয়ে হয় ডালিয়ার। নিজের প্রিয়তম স্বামীর নাম মেহেদী হাতে লিখেছেন। সেখানে লেখা ছিল ‘আই লাভ ইউ নাহিদ’। সেই লেখা এখনো স্পষ্ট। মোছেনি মেহেদীর রঙও। তবে ভালোবাসার সেই মানুষটি আর সেই।

জানা গেছে নাহিদ ও ডালিয়ার মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। সম্পর্কটি চিরস্থায়ী করতে মাত্র ছয় মাস আগে তারা বিয়ে করেন। সুখেই কাটছিল তাদের দিন। অথচ মাত্র ছয় মাসের মাথায় বিধবা হলেন ডালিয়া।

মঙ্গলবার থেকে স্বামী নাহিদের ছবি দেখে দেখে কান্না করেই যাচ্ছেন স্ত্রী ডালিয়া। ডালিয়া শুধু বলেন, কর্মস্থলে গিয়েছিল আমার স্বামী তাহলে কেন তাকে মেরে ফেলা হলো?

আরও পড়ুন: নিউমার্কেটে দোকান খুলছে

নাহিদের বাবা মো. নাদিম বলেন, আমার ছেলে কাজের জন্য গেছে, ওতো কারো পক্ষে মারামারি করতে যায় নাই। ওরে কেন মারলো? এখন আমি কার নামে মামলা করুম, কার কাছে বিচার চামু। এই দুঃখ কষ্ট কারে বলুম আমি, কী বলবো, আর কিছু বলার নাই।

প্রসঙ্গত, গত সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা কলেজ ও নিউমার্কেট ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। রাতের ঘটনার পর গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। এতে উভয় অসংখ্য মানুষ আহত হন। আহদের মধ্যে নাহিদের অবস্থা গুরুতর ছিল। নাহিদকে ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।