ওবায়দুল কাদেরের আসনে লড়তে চান একরাম

চবি
ওবায়দুল কাদের ও একরামুল করিম চৌধুরী  © সংগৃহীত

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাইবেন।

শুক্রবার (১৫ এপ্রিল) কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নে নিজ বাড়িতে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

একরাম চৌধুরী জানান, আমার বাড়ি কবিরহাট এজন্য আমি অনেক বেশি গর্ব বোধ করি। কবিরহাটের মানুষ আমাকে ভোট দিয়েছেন। আপনারা কবিরহাটের মানুষদের সেই সম্মান দেখাচ্ছেন। আওয়ামী লীগের সিদ্ধান্ত কি হবে, তা আমি জানি না। যদি আপনারা চান। তবে আমি নোয়াখালী-৪ ও নোয়াখালী-৫ দুই আসন থেকে মনোনয়ন চাইবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত দিবেন।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনাকে বাবার পরে স্থান দিয়েছি। কিন্তু আপনি তা ধরে রাখতে পারেন নাই। আপনার আপন ভাইয়ের কথায় আপনি আমাকে সাধারণ সম্পাদক থেকে বাদ দিয়ে দিলেন। আমাকে বাদ দেন নাই। সারা নোয়াখালী আওয়ামী লীগ পরিবারকে তছনছ করে দিয়েছেন। যাকে তাকে আহ্বায়ক বানিয়ে দিয়েছেন, আহ্বায়ক হয়ে শুধু বহিষ্কার, বহিষ্কার। আরে কত বহিষ্কার করবেন।

আরও পড়ুন : কাঁচা আম নয়, রং-সুগন্ধি মিশিয়ে বানাতেন সেই জিলাপি

তিনি আরও বলেন, কবিরহাটের মানুষ আমাকে নেতা বানিয়েছে। আমার কি অপরাধ। আমাকে এভাবে অপমানজনকভাবে সরানো হলো। নিজ স্বার্থে যারা মিথ্যা কথা বলে বক্তৃতা দেয়। আমি মনে করি তাদের কাছে আর কবিরহাটের মানুষ যাবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জিহান, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলি, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি প্রমুখ।


x