ছাত্রলীগ নেতার বাবার কান কেটে নিল প্রতিপক্ষ

ইবি
বরগুনা   © ফাইল ফটো

জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে বরগুনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ হোসেনের বাবার কান কেটে নিয়েছে প্রতিপক্ষ। এ সময় ওই ব্যক্তির স্ত্রীকেও পিটিয়ে আহত করা হয়।

শুক্রবার (১১ মার্চ) উপজেলার বড়ইতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাবা আবু কালাম চৌকিদার চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, এ ঘটনায় গণি নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের বরআত দিয়ে পুলিশ জানায়, আবুল কালাম প্রতিদিনের মতো নিজ বোরো জমিতে ধানের পরিচর্যায় যান। এ সময় জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষ তাকে পেছন থেকে হামলা করে এবং বেধড়ক মারধর করে। এতে কালামের ২টা দাঁত ভেঙ্গে পড়ে যায়। এছাড়া কালামের কান কেটে নেয় তারা। 

পুলিশ আরও জানায়, এ ঘটনায় আবু কালামের স্ত্রী শাহানা বেগম বাধা দিতে চেষ্টা করেন। পরে তাকেও মারধর করা হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে তালতলীতে হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন : পরিচয় গোপন করায় সানি লিওনের বাংলাদেশ সফর বাতিল: তথ্যমন্ত্রী

ছাত্রলীগ নেতা আরিফ জানান, প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে আমাদের ঝামেলা আছে। এরই জের ধরে আমার বাবাকে মারধর ও কান কেটে নিয়েছে। আমার মাকেও তারা পিটিয়ে আহত করেছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় উভয়পক্ষের লোক আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। জিজ্ঞাসাবাদের জন্য গণী নামের একজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


x

সর্বশেষ সংবাদ