বিএনপি সবকিছু নিয়েই লুকোচুরি করে: শিক্ষামন্ত্রী

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  © সংগৃহীত

বিএনপি সবকিছু নিয়েই লুকোচুরি করছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (১৮ ফেব্রুয়রি) সকালে চাঁদপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের পঞ্চমতলা একাডেমিক কাম ওয়ার্কশপ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি যদি সত্যিই রাজনৈতিক দল হতো তবে তারা নির্বাচন কমিশন গঠন প্রক্রিয়ায় অংশ নিতো। তাদের একটাই কাজ নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।

আরও পড়ুন: বিএনপি এখন সব বিষয় নিয়ে অখুশি: তথ্যমন্ত্রী

মন্ত্রী বলেন, বিএনপির কাছে একটা নির্বাচনই গ্রহণযোগ্য হবে, যেখানে তাদের জয়ী ঘোষণা করা হবে। এটা তো গণতন্ত্র হতে পারে না। বিএনপি সবকিছু নিয়েই লুকোচুরি করে। সব সময় ধোঁয়াশা তৈরি করা এবং ঘোলা পানিতে মাছ শিকার করাই তাদের কাজ।

ডা. দীপু মনি আরও বলেন, ‘এই যে বিএনপির সবকিছু নিয়ে একটা লুকোচুরি, সবসময় সবকিছু নিয়ে একটা ধোঁয়াশা তৈরি করা এবং ঘোলা পানিতে সবসময় মাছ শিকার করার অপচেষ্টা করা, এটি জাতি এখন বোঝে। কাজেই আমি জানি, জাতি এখন রাজনীতির নামে এ অপরাজনীতি চায় না।’


x

সর্বশেষ সংবাদ