শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ
শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ  © সংগৃহীত

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৯ জানুয়ারি) ফরিদগঞ্জ পৌরসভা মাঠ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাসস্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ ডাক বাংলো এলাকায় গিয়ে শেষ হয়। প্রতিবাদ সমাবেশ থেকে মন্ত্রীকে নিয়ে কোনো ধরনের মিথ্যাচার মেনে নেওয়া হবে না বলে হুশিয়ারি করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, যারা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সহ্য করতে পারে না, তারা আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে তারা একজন সৎ ও নিষ্ঠাবান রাজনীতিক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির বিরুদ্ধে মিথ্যাচার করছে।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণ নিয়ে অপপ্রচার চলছে: দীপু মনি

বক্তারা আরো বলেন, ফরিদগঞ্জের তৃণমূলের নেতৃবৃন্দ তা কখনো মেনে নেবে না। সকল নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। আবার নতুন করে কেউ অন্যায়ভাবে যদি ডা. দীপু মনি এমপির বিরুদ্ধে মিথ্যাচার শুরু করে। তাহলে আমরা তাদের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেব।

পৌরসভা মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রফিকুল আমিন কাজলের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী প্রমুখ।

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচার নিয়ে এদিন চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমীর সামনে প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় সাংস্কৃতিক কর্মীরা। এসময় তাদের সঙ্গে কবি-সাহিত্যিক, এবং সাংবাদিকরাও যোগ দেন। এতে বক্তব্য রাখেন, কবি ও ছড়াকার পিযুষ কান্তি বড়ুয়া, সাংস্কৃতিক কর্মী হারুন আল রশিদ, তপন সরকার, সাংবাদিক শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে নিয়ে মিথ্যাচার কোনো অবস্থায় মেনে নেওয়া যায় না। যা এসব করছেন, তাদেরকে সতর্ক করে বক্তারা বলেন, কি কারণে হঠাৎ করে ডা. দীপু মনি ও তার ঘনিষ্ঠদের নিয়ে অপ্রচার হচ্ছে- তা চাঁদপুরবাসী খুব ভালো করেই জানে।


সর্বশেষ সংবাদ