করোনামুক্ত হলেন মেয়র তাপস

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস  © ফাইল ছবি

করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি ) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের।

তিনি বলেন, করোনামুক্ত হয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ কোভিড-১৯ পরীক্ষায় 'নেগেটিভ' ফলা পাওয়ার পর বিকেল সাড়ে ৪টায় তিনি দফতরে আসেন। এখনও দাফতরিক কার্যক্রমেই ব্যস্ত আছেন।

এর আগে গত ১৩ জানুয়ারি মেয়র তাপসের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এছাড়া ৯ জানুয়ারি তার স্ত্রীও করোনায় আক্রান্ত হন।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১০৮৮৮ জন

গত ৯ জানুয়ারি ছেলেকে নিয়ে লন্ডন যাওয়ার কথা ছিল ডিএসসিসি মেয়র তাপসের। এজন্য তিনি করোনা টেস্ট করান। কিন্তু তার করোনা পজিটিভ রেজাল্ট আসে।

এদিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তার স্ত্রী রাহাত আরা বেগমও করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। করোনামুক্ত হওয়ার পর বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে বিএনপি মহাসচিব এক মোবাইল বার্তায় বিএনপির নেতা-কর্মীসহ দেশবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে, গতকাল বৃহস্পতিবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১০ হাজার ৮৮৮ জন। শনাক্তের হার বেড়ে দাঁড়িয়েছে ২৬ দশমিক ৩৭ শতাংশে।

এদিন স্বাস্থ্য অধিদপ্তর বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৭৭ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ লাখ ৫৪ হাজার ৮৪৫ জন।


x

সর্বশেষ সংবাদ