স্ত্রীর পরকীয়া সইতে না পেরে লাইভে এসে প্রবাসী স্বামীর আত্মহত্যা

সবুজ সরকার
সবুজ সরকার  © সংগৃহীত

দেশে স্ত্রীর পরকীয়ার কারণে সবুজ সরকার (৩৫) নামে  সৌদিপ্রবাসী এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। সোমবার (৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার করেন ওই প্রবাসী যুবক।

জানা যায়, তাদের এ বিয়ে ফোনের মাধ্যমে সম্পন্ন হয়। বিয়েতে কোন কাবিনামা করা হয়নি, তবে মোবাইলে বিয়ের সময় পাঁচজন সাক্ষী ছিল।

নিহত সবুজ কুমিল্লার মুরাদনগর উপজেলার টনকী ইউনিয়নের মাজুর গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছেলে।

এর আগে মৃত সবুজ মনের কষ্টে তার স্ত্রীকে কেন্দ্র করে ফেসবুকের এক পোস্টে লেখেন, ‘এই দুনিয়াতে শুধু কষ্ট নিয়ে আসলাম। একটা মেয়ে আমার জীবনটা নষ্ট করে দিয়েছে।’

সবুজের চাচা বাবলু সরকার জানান, পার্শ্ববর্তী গ্রামের এক মেয়ের সঙ্গে পাঁচ বছর আগে মোবাইলে তার ভাতিজার বিয়ে হয়। বিয়ের দুই বছর পর সবুজের স্ত্রী কয়েকজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এই নিয়ে সবুজের সঙ্গে মোবাইলে প্রায়ই ঝগড়া হত। প্রতিবাদ করলে শাশুড়িকে মারধর করত। থানায় নির্যাতনের অভিযোগ দেওয়ার পর মোবাইলে স্বামী-স্ত্রীর আবারও ঝগড়া হয়। এ সময় স্ত্রী তাকে মরে যাওয়ার জন্য বলেন। পরে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন সবুজ।

মুরাদনগর টনকী ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন বলেন, লাইভে আত্মহত্যার ভিডিও দেখেছি। খুবই মর্মান্তিক ঘটনা। তাদের বিয়ে মোবাইলে হয়েছে। তবে পরিবার থেকে আমার কাছে স্ত্রীর পরকীয়া নিয়ে অভিযোগ করেনি।

বাঙ্গরা বাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, গত চার ডিসেম্বর সবুজের স্ত্রী তার মাকে নির্যাতন করেছেন। পরিবার থেকে এমন অভিযোগ পেয়েছি। সেটি তদন্ত করা হচ্ছে। তবে আত্মহত্যায় কারও প্ররোচনা ছিল কিনা তা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ