ঘুরতে চাঁদপুরে যাচ্ছিলেন ৬ বন্ধু, বাস কেড়ে নিল ৩ প্রাণ

পরিবহণ
বাস কেড়ে নিল ৩ প্রাণ  © সংগৃহীত

চাঁদপুরের হাজীগঞ্জে বাসচাপায় ঘটনাস্থলে মোটরসাইকেল চালকসহ তিন বন্ধু মারা গেছেন। শুক্রবার (০৩ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা সিএনজি পাম্প-সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা পৌরসভার ১নং ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা সোহাগ হোসেন (৩০), মনির হোসেন (৩০) ও সুজন হোসেন (২৬)।

স্থানীয়রা বাসিন্দা বাবলু জানান, নিহতরা মোটরসাইকেলযোগে চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেড এলাকায় ঘুরতে এসেছিলেন। এ সময় বোগদাদ বাস তাদের ধাক্কা দেয়। তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

তিনি জানান, দুর্ঘটনার সময় রিল্যাক্স ও বাগদাদ বাসের চালক প্রতিযোগিতা করছিলেন। রিল্যাক্সের চালক ওভারটেক করার জন্য বারবার চেষ্টা করছিলেন। কিন্তু তাকে সাইড দিচ্ছিলেন না বোগদাদের চালক। দুই চালকের প্রতিযোগিতার সময় বোগদাদ বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ