স্কুলে যাওয়ার পথে বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

স্কুলে যাওয়ার পথে বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের
  © সংগৃহীত

রাজশাহীর গোদাগাড়ী বিজয়নগর বাসলিতলায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সাজু মিয়া (৩৫) ও তার ছেলে মো. আব্দুল্লাহ আল আলিফ (১০)।

গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জাহাঙ্গীল আলম সরকার জানান, সকালে মোটরসাইকেলে চেপে ছেলেকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন সাজু মিয়া। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপজেলার বিজয়নগর বাঁশলীতলা এলাকায় রহনপুর থেকে রাজশাহীগামী বিআরটিসির একটি বাস তাদের চাপা দেয়।

এতে মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে সকাল সোয়া ৯টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে নিয়ে যায়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, সাজু মিয়া দিনাজপুর জেলার ঘোড়াঘাটের স্থায়ী বাসিন্দা। তবে চাকরির সুবাদে গোদাগাড়ী উপজেলার বিজয়নগর এলাকায় ভাড়া বাসায় স্ত্রী-সন্তানসহ বসবাস করতেন। সকালে মোটরসাইকেলে তিনি তার ছেলেকে স্কুলে নিয়ে যাচ্ছিলেন। যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন।

ওসি কামরুল ইসলাম বলেন, নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এছাড়াও তার এনজিও অফিসের সহকর্মীরা এসেছেন। তবে তার আত্মীয়-স্বজনেরা এখনও আসতে পারেননি। তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য

x