সড়কে প্রাণ গেল ২ এসএসসি পরীক্ষার্থীর

দুর্ঘটনায় নিহত শান্ত ও আসিফ
দুর্ঘটনায় নিহত শান্ত ও আসিফ  © সংগৃহীত

মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এই ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন শান্ত (১৭) ও আসিফ (১৮)। তারা দুজনই এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। এ ঘটনায় সাজ্জাদ (১৭), আসিফ (১৮) ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০) নামে তিন ব্যক্তি গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় ছুটে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ​মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ পথচারী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে।

চাঁদপুর সরকারি হাসপাতালের ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম এবং রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করি।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে।


সর্বশেষ সংবাদ