নিখোঁজ সেই ২ স্কুলছাত্রী গোয়ালন্দ থেকে উদ্ধার

প্রযুক্তি
নিখোঁজ সেই ২ স্কুলছাত্রী গোয়ালন্দ থেকে উদ্ধার  © ফাইল ফটো

বরগুনার পাথরঘাটা থেকে নিখোঁজ ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রী সুখি আক্তার (১৩) ও আয়শা আক্তার লামিয়াকে (১২) উদ্ধার করেছে পুলিশ। রাজবাড়ির গোয়ালন্দ থেকে তাদের উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) পাথরঘটা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই শিক্ষার্থী বাড়ি থেকে পালানোর কথা জানিয়েছে।

নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকরা জানান, শনিবার (২৩ অক্টোবর) সকালে বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। কিন্তু স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় লামিয়া ও সুখির খোঁজ নিতে স্কুল গিয়ে জানতে পারে যে, ওইদিন তারা বিদ্যালয়েই যায়নি।

পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা বলেন, দু’দিন ধরেই ওই দুই শিক্ষার্থী স্কুলে আসে না। আমরা তাদের কোন খোঁজ পাইনি।

সুখির খালা নুর জাহান জানান, সোমবার সন্ধ্যা ছয়টার দিকে একটি নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠ শুনতে পান তিনি। এ সময় গাড়ীর শব্দও শুনতে পান। পরে ওই নম্বররে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

পাথরঘটা থানার ওসি আবুল বাশার বলেন, ‘তথ্য প্রযুক্তির ব্যবহার এবং সিসিটিভির ফুটেজ দেখে সোমবার রাতেই সুখি ও লামিয়ার অবস্থান প্রথমে গোপালগঞ্জ ও পরে রাজবাড়ির গোয়ালন্দ ঘাট এলাকায় শনাক্ত করে পুলিশ। এরপর গোয়ালন্দ থানা পুলিশের সহায়তায় পাথরঘাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া রাজিব পরিবহনের একটি যাত্রীবাহি বাস থেকে তাদের উদ্ধার করা হয়। গোয়ালন্দ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই শিক্ষার্থী জানিয়েছে তাদের কেউ অপহরন করেনি বা নিয়ে যায়নি। তারা পূর্ব পরিকল্পনা করেই বাড়ি থেকে পালিয়েছিল। গোয়ালন্দ থানা পুলিশ মঙ্গলবার সকালে দুই শিক্ষার্থীকে আমাদের কাছে হস্তান্তর করে।’


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ