হিন্দুদেরকে রাজনীতির গুটি হিসেবে ব্যবহার করা হয়: ফারাজ করিম চৌধুরী

ফারাজ করিম চৌধুরী
ফারাজ করিম চৌধুরী   © ফাইল ফটো

হিন্দুদের রাজনীতির গুটি হিসেবে ব্যবহার করা হয় বলে মন্তব্য করেছেন রাউজানের (চট্টগ্রাম) তরুন রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। বুধবার (২০ অক্টোবর) ফারাজ তার অফিসিয়াল  ফেসবুক পেইজ থেকে পোস্ট করে এমনটি দাবি করেন।

ফারাজ করিম চৌধুরী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এইসব ষড়যন্ত্র করে খুব বেশি একটা লাভ হবে না। বাংলাদেশের মুসলমান-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সকল ধর্মের সাধারণ মানুষ এক ও অভিন্ন৷ আমাদের দেশে সকল ধর্মের মানুষ একত্রে মিলেমিশে থাকে,এক ধর্মের মানুষের বিপদে অন্য ধর্মের মানুষ ছুটে গিয়ে পাশে দাঁড়ায়।

তিনি আরও বলেন, কুমিল্লার একটি পূজা মন্ডপে মূর্তির পায়ের কাছে পবিত্র কোরআন শরীফ রেখে ধর্মপ্রাণ মুসলমানদের মনে আঘাত দিয়ে ধর্মপ্রাণ হিন্দুদের বেকায়দায় ফেলার চেষ্টা করা হয়েছে। হিন্দু-মুসলমান উভয় ধর্মের মানুষের মধ্যে এই বিষয়টি কেন্দ্র করে একটি বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়েছে৷ তবে তা সাময়িক। ষড়যন্ত্রকারীরা কিছুটা সফল হয়েছে। তবে তাদেরকে একদিন আমার দেশের মুসলমান-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সকল ধর্মের মানুষ একত্রিত হয়ে দেশ ছাড়া করবে।

তরুন এ রাজনীতিবিদ আরও বলেন,  যারা কুমিল্লার ঘটনা ঘটিয়েছে  তারা মুসলিম কিংবা হিন্দু নামধারী হলেও আসলে তারা কোনো ধর্মেরই নয়, তারা হল ষড়যন্ত্রকারী। 

এছাড়া রাউজানে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে দাবি করে দেশের বিভিন্নস্থানে হিন্দুদের মন্দিরে হামলার ঘটনারও নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ