ইভ্যালির রাসেল দম্পতির মুক্তি চেয়ে শাহবাগে মানববন্ধন

শাহবাগে মানববন্ধন
শাহবাগে মানববন্ধন  © টিডিসি ফটো

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিনের মুক্তি চেয়ে রাজধানীর শাহবাগে মানববন্ধনের আয়োজন করেন ইভ্যালি মার্চেন্ট ও ভোক্তাবৃন্দ। যদিও পুলিশি বাধায় পণ্ড হয়ে যায় তাদের কর্মসূচি। আজ শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে শাহবাগের জাতীয় জাদুঘরের প্রধান ফটকের সামনে রাসেল-শামীমান ‘আমরা মুক্তি চাই’ ব্যানারে এটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ইভ্যালি মার্চেন্ট এসোসিয়েশনের কো-সমন্বয়ক সাকিব হাসান বলেন, ইভ্যালির সিইও রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনের মুক্তি সম্বলিত সাত দফা দাবির পুরোপুরি বাস্তবায়ন হয়নি। মাননীয় আদালত ৪ সদস্য বিশিষ্ট কমিটির যাদের যাদের হাতে দায়িত্ব দিয়েছেন, তারা এ প্রতিষ্ঠান নিয়ে কোনো সিদ্ধান্ত নিলে এটাকে ভোক্তাদের পক্ষে যাবে নাকি বিপক্ষে যাবে- এটাই প্রশ্ন। এখানে হাজার হাজার ব্যবসায়ী এখানে যুক্ত, তাদের ক্যারিয়ার এখানে যুক্ত, তাদের ভবিষ্যৎ এখানে যুক্ত। আমরা চাই রাসেল ভাই এবং শামীমা নাসরিন আপাকে মুক্তি দেয়া হোক।

ইভ্যালির মার্চেন্ট এবং ভোক্তা কমিটির কেন্দ্রীয় আহবায়ক রাসেল রাজু বলেন, রাসেল ভাইকে জামিন দিয়ে কাজের সুযোগ দেয়া হোক। এ প্রতিষ্ঠানের কাজের পলিসি উনিই ভাল বুঝেন। তিনি ছাড়া অন্য কারও পক্ষে এ কোম্পানিকে দক্ষভাবে পরিচালনা করা সম্ভব হবে বলে মনে করি না।

মো: খালিদ হাসান নামের একজন ভোক্তা বলেন, সরকারকে ধন্যবাদ জানাতে চাই কেননা তারা বিষয়টি আমলে নিয়ে চার সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেছেন। যেহেতু রাসেল ভাই মূল পরিচালক, তাই উনাকে জামিন দেয়া হোক। আদালত কর্তৃক নির্ধারিত চার সদস্যসহ রাসেল ভাইকে তার দায়িত্ব পালন করতে দেয়া হোক। তিনি তার দায়িত্ব ভাল বুঝবেন।

আনসারুল হক নামে আরেক ভোক্তা বলেন, বাংলাদেশের সম্ভাবনাময় খাত ই-কমার্সকে অবশ্যই গুরুত্ব দিতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্প বাস্তবায়নে ইভ্যালিকে বাঁচাতে আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।


সর্বশেষ সংবাদ