ট্রাক্টরচাপায় কলেজশিক্ষক নিহত

নিহত আবুবক্কর সিদ্দিক
নিহত আবুবক্কর সিদ্দিক   © সংগৃহীত

লালনিরহাটের কালীগঞ্জে ট্রাক্টরচাপায় এক প্রভাষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শনিবার (৯ অক্টোবর) বিকেলে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম আমিনবাজার সড়কের মটেরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শনিবার রাত ৮টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুবক্কর সিদ্দিক (৪০) কালীগঞ্জ উপজেলার হাজরানিয়া উত্তরণ ডিগ্রি কলেজের প্রভাষক। তিনি কালীগঞ্জের তুষভান্ডার ইউনিয়নের দক্ষিণ ঘ্যনেশম গ্রামের আক্কেল আলী মুন্সী ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে তুষভান্ডার আমিনবাজার সড়কের মটেরপাড় নামক স্থানে বেপরোয় একটি ট্রাক্টর পেছন থেকে একটি ইজিবাইক ধাক্কা দেয়। এতে ইজিবাইকের আরোহী উত্তরণ কলেজের প্রভাষক আবু বক্কর সিদ্দিক ছিঁটকে পড়ে ট্রাক্টরের চাকায় নিচে পড়ে পৃষ্ট হয়ে যায়। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া আহত তিনজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ