ব্রীজ থেকে নদীতে লাফ, মাদ্রাসা ছাত্র নিখোঁজ

  © প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় গোসল করার সময় ব্রীজ থেকে নদীতে লাফ দিয়ে মাজেদ (১৪) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তেলজুড়ী বাজার এলাকায় কুমার নদীতে গোসল করতে যায় সে। এসময় সেখানের স্টিলের ব্রীজ থেকে নদীতে লাফ দেয় মাজেদ। এরপর তাকে আর পানির উপরে উঠতে দেখা যায়নি। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেলে ফায়ার সার্ভিসকে খবর দেন।

নিখোঁজ মাজেদ উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের ক্বারী মো: ফুল মিয়ার ছেলে এবং ডোবরা হাফেজিয়া মাদ্রাসার চার পর্বের শিক্ষার্থী।

বাবা ক্বারী মো. ফুল মিয়া ওই মাদ্রাসারই শিক্ষক। মাজেদরা তিন ভাই, দুই বোন।

তেলজুড়ী বাজার বণিক সমিতির সভাপতি মো. ওবায়দুর রহমান সরদার জানান, মাজেদ তার সমবয়সী পাঁচ জনের সাথে নদীতে লাফ দিচ্ছিল। নদী থেকে প্রায় ২০ ফুট উচ্চতায় অবস্থিত ব্রীজ থেকে প্রথম লাফ দেয় নিখোঁজ হয় মাজেদ। এরপর আরো দুই সহপাঠী লাফ দেয়। কিন্তু মাজেদ ভেসে না উঠায় অন্য দুই জন আর লাফ না দিয়ে তারা বাড়ি গিয়ে বিষয়টি জানায়।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আ. সাত্তার মোল্যা বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক অভিযান চালিয়েছি। বেলা পাঁচটা পর্যন্ত কোন সন্ধান পাইনি। এরপর পাটুরিয়া ঘাট থেকে আগত পাঁচ জন ডুবুরি বিকেল পাঁচটা থেকে উদ্ধার অভিযান শুরু করেছেন। এখনো অভিযান চলছে।


সর্বশেষ সংবাদ