ট্রাউজারের রশিতে খেলার সময় মাদ্রাসাছাত্রের মৃত্যু

  © ফাইল ছবি

ট্রাউজারের রশি নিয়ে খেলার সময় গলায় ফাঁস লেগে মোস্তাফিজুর রহমান তুহিন (১০) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বরগুনার তালতলী উপজেলার ছাতনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশু তুহিন মোতালেব হোসেন লিটনের ছেলে ও তালতলী মদিনাতুল উলুম মাদ্রাসার নাজরানা বিভাগের ছাত্র।

জানা যায়, তুহিন ঘরে অব্যবহৃত ট্রাউজারের রশি নিয়ে খেলা করছিল। হঠাৎ ওই রশিতেই তার গলায় ফাঁস লেগে যায়। এ সময় ঘরে কেউ ছিল না। মা রেবা বেগম বাইরে কাজ করছিলেন। শিশুর সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে ছেলের গলায় রশি পেঁচানো অবস্থায় দেখতে পান মা। সঙ্গে সঙ্গে তুহিনের গলা থেকে রশি খুলে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. দীলিপ রায় শিশুটিকে মৃত ঘোষণা করেন।

তুহিনের মা বলেন, ছেলে ছুটিতে মাদ্রাসা থেকে বৃহস্পতিবার বাড়িতে আসে। শুক্রবার রাতে ঘরে একা অব্যবহৃত ট্রাউজারের রশি নিয়ে খেলছিল। ওই ট্রাউজারের রশি গলায় পেঁচিয়ে মারা গেছে।

তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. দীলিপ রায় বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই মারা গেছে। শিশুটির গলায় রশি পেঁচানোর চিহ্ন রয়েছে।

তালতলী থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, মৃত শিশুর পরিবারের কোনো অভিযোগ নেই। পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ